October 23, 2024, 5:27 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

কুতুবদিয়ায় অস্ত্রসহ সাবেক চেয়ারম্যান ও তার সহযোগী আটক।

নিউজ ডেস্ক: কুতুবদিয়ায় পিস্তল, প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার ও বিপুল দেশীয় অস্ত্রসহ ২ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুতুবদিয়া উপজেলাধীন উত্তর ধুরং ইউনিয়নস্থ ৬নং ওয়ার্ডের বাঁকখালী বাইঙ্গাকাটা এলাকার সাবেক চেয়ারম্যান সিরাজুদ্দৌলাহর বাড়িতে অবৈধ অস্ত্র রয়েছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সোমবার ভোর পর্যন্ত বিসিজিএস কুতুবদিয়া এবং বিসিজি স্টেশন কুতুবদিয়ার একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে সাবেক চেয়ারম্যানের বাড়ির লাকড়ি ঘরে তল্লাশী চালিয়ে ১ টি পিস্তল, ২ টি প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার, ১ টি চাপাতি, ২ টি চাকু, ১ টি চাইনিজ কুড়াল, ১ টি দেশীয় কুড়াল, ৬ টি দা, ৩ টি সাবল, ৩ টি মোবাইল সেট ও বিপুল পরিমাণ স্বাক্ষরকৃত ব্ল্যাঙ্ক স্ট্যাম্প উদ্ধার করা হয়। এসময় সাবেক চেয়ারম্যান সিরাজুদ্দৌলাহ (৫৬) ও তার প্রধান সহযোগী মো. কায়সারকে (৪৮) আটক করা হয়।

তিনি আরও বলেন, আটক ও জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com